ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভোলা জেলা ছাত্রদল সভাপতির মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
ভোলা জেলা ছাত্রদল সভাপতির মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে ফাইল ছবি

ঢাকা: ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের (৩৮) মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশের গুলিতে আহত চিকিৎসাধীন আলমের মৃত্যু হয় বুধবার (০৩ আগস্ট)।

 

ওইদিন রাতেই ফ্রিজিং অ্যাম্বুলেন্সে করে বেসরকারি কমফোর্ট হাসপাতাল থেকে মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

নিহতের বড় ভাই আবুল কাশেম জানান, তাদের বাবা মৃত আবু সালেহ ও মা মৃত আফরোজা বেগম। নুরে আলম তাঁর স্ত্রী সিফাত ও একমাত্র মেয়ে আফরাসহ (৫) পরিবারের সবাইকে নিয়ে গ্রামের বাড়ি ভোলার সদর চর নোয়াবাদ গ্রামে থাকতেন। ৪ ভাই ও ৪ বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

বড় ভাই আবুল কাশেম বলেন, নুরে আলমকে ভোলার সবাই খুব পছন্দ করতো। ১৫ বছর রাজনীতি জীবন ছিলো তাঁর। আমিও অনেক আগে রাজনীতি করতাম। এটা এতো খারাপ, এতো, কলুষিত- এজন্য ছেড়ে দিয়েছি।

গত ৩১ জুলাই ভোলায় বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হন ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম। তাঁকে ওই দিন রাত ৯টা ৫৫ মিনিটে রাজধানীর কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ৩টায় তাঁর মৃত্যু হয়।  

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, নুরে আলমের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজের মর্চুয়ারীতে রাখা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার মৃতদেহের ময়নাতদন্ত হবে। পরে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।