ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে দ্বন্দ্বে লক্ষ্মীপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
জমি নিয়ে দ্বন্দ্বে লক্ষ্মীপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আহত ৪

লক্ষ্মীপুর: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে লক্ষ্মীপুরে মো. হোসেন আহমেদ (৫৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

 

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ১২টার দিকে জেলা সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রমাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হোসেন ওই এলাকার বাসিন্দা।  

আহতরা হলেন- নিহত হোসেনের ভাই আমির হোসেন, ভাগিনা মনির হোসেন, আমীরের দুই ছেলে আকরাম হোসেন (২২) ও নাজমুল হোসেন (১৮)।  

স্থানীয়রা জানায়, রমাপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার মাস্টারের ছেলে মোরশেদ আলমের সঙ্গে মৃত ইউনুস মাস্টারের ছেলেদের জমি নিয়ে দীর্ঘ দিনের বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে ইউনুস মাস্টারের ছেলে সাইফুর রহমান দুলাল, সাইদুর রহমান মিলন ও লিটন তাদের লোকজন নিয়ে বিরোধকৃত জমিতে ঘর নির্মাণ করতে যান। এতে মৃত সাত্তার মাস্টারের ওয়ারিশরা বাধা দেন। বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মৃত ইউনুস মাস্টারের ছেলেরা অস্ত্র-শস্ত্র নিয়ে সাত্তার মাস্টারের ওয়ারিশদের ওপর হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে মৃত সাত্তার মাস্টারের মেয়ের জামাতা হোসেন আহমেদসহ পাঁচজন গুরুতর আহত হন। তাদের মধ্যে হোসেন আহমেদকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।  

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম মো. আফজাল বাংলানিউজকে বলেন, হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। এছাড়া গুরুতর আরও চারজনকে আনা হয়। এদের সবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।  

তিনি আরও জানান, নিহত হোসেনের গলায় এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। এছাড়া আহতদের শরীরেও বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে।  

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. জহিরুল আলম বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।