ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভিক্ষার আড়ালে হেরোইন ব্যবসা; মিলল ১০০ পুরিয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
ভিক্ষার আড়ালে হেরোইন ব্যবসা; মিলল ১০০ পুরিয়া

ঢাকা : মায়ের অসুস্থতার কথা বলে রাজধানীর বিভিন্ন যানবাহন ও দোকানে ভিক্ষা করতেন মো. সেলিম ও মো. মামুন মিয়া। এর আড়ালে চালাতেন হেরোইন ব্যবসা।

ভিক্ষাবৃত্তির আড়ালে এমন অপরাধের দায়ে তাদের গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকালে উত্তরা পশ্চিম থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার (৩ আগস্ট) ১০০ পুরিয়া হেরোইনসহ (১০ গ্রাম) সেলিম ও মামুনকে উত্তরা আব্দুল্লাহপুর পুলিশ বক্সের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা নিজেদের মায়ের অসুস্থতার কথা বলে বিভিন্ন যানবাহন ও দোকানে ভিক্ষা করতেন।

ভিক্ষার টাকা দিয়ে মাদক কিনে আবার সেসব বিক্রি করতেন তারা। তাদের কাছ থেকে পাওয়া হেরোইন জব্দ করা হয়েছে।

ওসি মহসীন আরও জানান, বুধবার রাতে আব্দুল্লাহপুর পুলিশ বক্সে কর্তব্যরত পুলিশ সদস্যদের কাছে মায়ের অসুস্থতার কথা বলে ভিক্ষা চান সেলিম ও মামুন। এ সময় তাদের কাছ থেকে চিকিৎসকের ব্যবস্থাপত্র দেখতে চান পুলিশ সদস্যরা। তাদের বক্তব্য ও চিকিৎসাপত্রের মিল না থাকায় সন্দেহ জাগে পুলিশ সদস্যদের মনে। এরপর তাদের তল্লাশী করা হয়। এ সময় দুজনের কাছ থেকে ১০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জেনেছে, মাদক বিক্রয়ের পাশাপাশি তারা সেবনও করতেন। দুজনের কাছ থেকে আরও তথ্য নেওয়ার চেষ্টা চলছে। উত্তরা পশ্চিম থানায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময় : ১৭২০ ঘণ্টা, ৪ আগস্ট, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।