ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিলেটে মা-মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
সিলেটে মা-মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ২

সিলেট: সিলেটের ওসমানীনগরে এবার ধর্ষণের শিকার হয়েছেন মা-মেয়ে। তাদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ভোক্তাভোগী নারী গত বৃহস্পতিবার (৪ আগস্ট) ওসমানীনগর থানায় দুইজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (মামলা নং-৩(৮)’২২) করেছেন।

মামলার পরপরই অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- উপজেলার গোয়ালাবাজার সুপ্রিম ফিলিং স্টেশনের ম্যানেজার মতিন মিয়া (৪০) এবং ওই ফিলিং স্টেশনের পার্শ্ববর্তী বগুড়া হোটেলের মালিক বুলবুল (৪০)।

ঘটনার সত্যতা স্বীকার করে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বাংলানিউজকে বলেন, গত ১৪ জুন থেকে ২০ জুন পর্যন্ত বাদী ও তার ১৫ বছরের মেয়েকে ভিন্ন ভিন্ন স্থানে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করেন অভিযুক্তরা। অভিযোগ পেয়ে মামলা রেকর্ড পূর্বক দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ওসমানীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সুবিনয় বৈদ্য বাংলানিউজকে বলেন, নেত্রকোনো জেলার বাসিন্দা ওই নারী বুলবুলের বগুড়া রেস্তোরাঁয় প্লেট ধোয়া ও মসলা বাটার কাজ করার সুবাদে পার্শ্ববর্তী স্থানে মেয়েকে নিয়ে থাকতেন। সেই সুযোগ নেয় অভিযুক্তরা। তারা মা-মেয়ে দু’জনকে ভিন্ন ভিন্ন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। জিম্মি দশা থেকে রেহাই পেয়ে মেয়েটির মা থানায় অভিযোগ করেছেন। তাদের ওসিসিতে ভর্তি ও গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এনইউ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।