ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে আন্দোলনে নিহত ১০ শহীদ পরিবারের পাশে বিএনপি নেতা বাচ্চু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
সিরাজগঞ্জে আন্দোলনে নিহত ১০ শহীদ পরিবারের পাশে বিএনপি নেতা বাচ্চু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত ১০ শহীদ পরিবারকে আর্থিক সহায়তা দিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে শহরের গুড ফুড রেস্টুরেন্টে শহীদ পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে নিজের ব্যক্তিগত তহবিল থেকে এই আর্থিক সহায়তা দেন তিনি।

মতবিনিময় সভায় সাইদুর রহমান বাচ্চু বলেন, ছাত্র-জনতা হত্যাকারীদের দ্রুত আইনে গ্রেপ্তার করে বিচার নিশ্চিত করতে হবে। তবেই কবরে তাদের আত্মা শান্তি পাবে। তিনি আত্মদানকারী সব শহীদ পরিবারের পাশে সরকার, বিএনপির বিত্তবান নেতা ও ব্যবসায়ীদের দাঁড়ানোর আহ্বান জানান।  

মতবিনিময় সভা শেষে শহীদ সোহানুর রহমান রঞ্জু,সুমন শেখ, আব্দুল লতিফ, আব্দুল আলিম, ইয়াহিয়া আলী, সিহাব আহম্মেদ, হাফেজ সিয়াম হোসেন, নজরুল ইসলাম, লেবু শেখ ও আব্দুর রশিদের পরিবারকে বিএনপি নেতা সাইদুর রহমান বাচ্চু নিজস্ব তহবিল থেকে আর্থিক সহায়তা করেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।