ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে গুলি করে হত্যাচেষ্টার মামলায় গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
নরসিংদীতে গুলি করে হত্যাচেষ্টার মামলায় গ্রেফতার ২

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যাচেষ্টা মামলার দুই আসামিকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (১০ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন।

গ্রেফতার মো: সবুজ মিয়া (৩৬) রায়পুরা থানার রায়পুরা পূর্বপাড়া এলাকার আফসার উদ্দিন আফসু মেকারের ছেলে ও মো. মানিক মোল্লা (৪২) একই এলাকার মৃত সুলতান মোল্লার ছেলে ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: আল আমিন জানায়, মোটরসাইকেল পার্কিং করা নিয়ে ঝগড়ার জেরে গত ৫ আগস্ট শুক্রবার সন্ধ্যায় রায়পুরা পূর্বপাড়া এলাকার একটি দোকানের সামনে রায়পুরা বাজারের ব্যবসায়ী নাঈম মিয়াকে হত্যার উদ্দেশে প্রকাশ্যে দুই রাউন্ড গুলি করেন সন্ত্রাসী সবুজ মিয়া। গুলি করার দৃশ্য সিসিটিভি ফুটেজে ধারণ হয়।

এ ঘটনায় ব্যবসায়ী নাঈম মিয়া বাদী হয়ে মো. সবুজ মিয়ার বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা করেন। পরে গোপন তথ্যের ভিত্তিতে আসামি সবুজকে গ্রেফতারে মঙ্গলবার (৯ আগস্ট) রাতে অভিযানে নামে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় রায়পুরা থানার নীলকুঠি এলাকা থেকে সবুজ মিয়াকে তার ব্যবহৃত অবৈধ একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেপ্তার সবুজের দেওয়া তথ্যমতে অবৈধ অস্ত্র ও গুলি সরবরাহকারী মানিক মোল্লাকে ওই রাতেই তার নিজ বাসার সামনের রাস্তা থেকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
ইআর

  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।