ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দাঁড়িয়ে থাকা কার্গোকে ট্রাকের ধাক্কা, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
দাঁড়িয়ে থাকা কার্গোকে ট্রাকের ধাক্কা, নিহত ১

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কার্গোকে পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় ভেতরে থাকা রবিউল ইসলাম (২০) নামে ওই ট্রাকের হেলপার চাপা পড়ে নিহত হন।

সোমবার (১৬ আগস্ট) রাতে ঠাকুরগাঁও শহরের চৌধুরী পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম গোপালগঞ্জ জেলার মকসেদপুর থানার লোহার গ্রামের বাসিন্দা এবং সিদ্দিক ফকিরের ছেলে। তিনি ধাক্কা দেওয়া ট্রাকের হেলপার ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে চৌধুরী পাম্পের সামনে সড়কের পাশে একটি কার্গো ভ্যান দাঁড়িয়ে ছিল। এ সময় দিনাজপুর থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক সেটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায় এবং হেলপার চাপা পড়ে ট্রাকের বডির সঙ্গে আটকে যান। পরে স্থানীয়রা ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে ট্রাক কেটে তাকে উদ্ধার করেন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের সিভিল ডিফেন্স ষ্টেশন অফিসার সারোয়ার হোসাইন বাংলানিউজকে বলেন, ট্রাকের বডি কেটে আহত অবস্থায় রবিউল ইসলামকে উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে তার মৃত্যু হয়। তবে ট্রাকের ড্রাইভার পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।