ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে ৪ বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
কেরানীগঞ্জে ৪ বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলা

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।  ঘটনাটি ঘটেছে উপজেলার কালিগঞ্জ তেলঘাট এলাকার রূপনগরের ২ নম্বর গলিতে।

এ ঘটনায় নির্যাতিতা শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনার হোতা কিশোর রাহাত (১৩) পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়, রাহাত এবং ভুক্তভোগী শিশুটি ওই এলাকায় একই বিল্ডিংয়ের ভাড়াটিয়া। এ ঘটনার পর থেকে রাহাত ও তার পরিবার পলাতক রয়েছে। ভুক্তভোগী শিশুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২০ আগস্ট) দুপুরে ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে বলে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান।  

মামলার তদন্ত কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক সাইদুজ্জামান জানান, নির্যতিতা শিশু একই বিল্ডিংয়ের ৭ তলায় এবং ধর্ষক ৩ তলায় ভাড়া থাকত। ঘটনার দিন শিশুটি ৭ তলা থেকে নিচে নামার সময় ৫ তলার সিঁড়িতে আগে থেকে ওৎ পেতে থাকা কিশোর রাহাত শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে। শিশুটির মা মেয়ের চিৎকার শুনে ঘটনাস্থলে এগিয়ে এলে কিশোর রাহাত দৌড়ে পালিয়ে যায়।

পরে শিশুর পরিবারের লোকজন মেয়েকে হাসপাতালে পাঠিয়ে ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে জানালে ঘটনাস্থলে আসার আগেই আসামি রাহাত তার বাবা আবু তালেব ও মা ঝর্ণা বেগম ঘর ছেড়ে পালিয়ে যায়।  

ধর্ষকের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার সদর থানার বাউলিয়াপুর গ্রামে। তারা দীর্ঘদিন ধরে এই এলাকায় ভাড়া থাকত।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান জানান, ঘটনা সংগঠিত হওয়ার অনেক পর বিষয়টি আমাদের জানানো হয়েছে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।