ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে বিএনপির ৩৩ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
নোয়াখালীতে বিএনপির ৩৩ নেতাকর্মী আটক

নোয়াখালী: নোয়াখালী জেলা শহর মাইজদী থেকে বিএনপির ৩৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে টাউন হল মোড় এলাকায় সমাবেশ পূর্ব মিছিল থেকে তাদের আটক করা হয়।

জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী প্রেসক্লাব চত্বরে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সদর উপজেলা ও পৌর বিএনপি। সমাবেশে যোগ দিতে বিএনপির সহযোগী সংগঠন যুবদল ও ছাত্রদলের কয়েক'শ সমর্থক রশিদ কলোনি থেকে একটি মিছিল নিয়ে আসছিল। পথে জামে মসজিদ মোড় পার হওয়ার সময় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আসতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়।

এ সময় বিএনপির সমর্থকরা পুলিশের দিকে ইট পাটকেল ছুঁড়তে থাকে। তাদের ইটের আঘাতে আটজন পুলিশ সদস্য আহত হন। এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ আট রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পরে অভিযান চালিয়ে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ৩৩ নেতাকর্মীকে আটক করা হয়।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, আটকদের সম্পর্কে যাচাই বাছাই চলছে। এ ঘটনায় আইনি বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।