ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সার নিয়ে অনিয়ম করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মির্জা আজম

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
সার নিয়ে অনিয়ম করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মির্জা আজম

জামালপুর: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, সার নিয়ে গুজব ছড়িয়ে কৃত্রিম সঙ্কট সৃষ্টি বা মূল্য বৃদ্ধির চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে মাদারগঞ্জ উপজেলার সব ইউপি চেয়ারম্যান, উপ-সহকারি কৃষি কর্মকর্তা ও বিসিআইসির ডিলারদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভা অয়োজন করা হয়েছিল। সেখানে ডিলাররাদের বরাদ্দকৃত সার যথাসময়ে উত্তোলন করে তা নিশ্চিত করার জন্য মনিটরিং জোরদার করতে বলেন এমপি।

অনুষ্ঠানে তিনি আরও বলেন, দেশে সব রকম সারের পর্যাপ্ত মজুদ রয়েছে। কাজেই, সার নিয়ে কারসাজি করে কৃত্রিম সংকট তৈরি ও বেশি দামে বিক্রি করলে ডিলারদের লাইসেন্স বাতিল করা হবে। পাশাপাশি কৃত্রিম সংকটকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইলিশায় রিছিলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহাদুল ইসলাম ও উপজেলা সার ডিলার সমিতির সভাপতি মির্জা গোলাম মওলা সোহেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।