ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় মামার বিরুদ্ধে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
ফতুল্লায় মামার বিরুদ্ধে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছয় বছর বয়সী এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৭ আগস্ট) ঘটনার ১৩ দিন পর ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে রাজিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

 
মামলায় উল্লেখ করা হয়েছে, চাকরির সন্ধানে দূর সম্পর্কের বোনের বাড়িতে বেড়াতে এসে ছয় বছর বয়সী শিশুকন্যাকে ধর্ষণ করে পালিয়ে গেছে রাজিব (১৯) নামের ওই যুবক।

ঘটনাটি ঘটেছে ফতুল্লা মডেল থানার লালপুর মডান হাউজিং ১নং গলির মৃত হাজী নাসির উদ্দিনের ভাড়া বাড়িতে। অভিযুক্ত ধর্ষক রাজিব ময়মনসিং জেলার ফুলপুর থানার কুটারা কান্দার মজিবর রহমানের ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, বাদী মানুষের বাসায় কাজ করেন এবং তার স্বামী গার্মেন্টেসের চাকুরে। তাদের সংসারে ছয় ও দুই বছর বয়সী দুটি কন্যাসন্তান রয়েছে। অপরদিকে অভিযুক্ত রাজিব বাদীর দূর সম্পর্কের চাচাতো ভাই। চলতি মাসে চাকুরির সন্ধানে বাদীর ১১ বছর বয়সী আপন ছোট ভাইয়ের সঙ্গে ময়মনসিংহ থেকে ফতুল্লার মর্ডান হাউজিংয়ে বাদীর ভাড়া বাসায় আসে অভিযুক্ত রাজিব। ১৪ আগস্ট সকাল আটটার দিকে বাদী ও তার স্বামী নিজ নিজ কর্মস্থলে চলে যায়। বাদীর ছোট ভাইও নিজ কাজে চলে যায়। দুপুর বারোটার দিকে অভিযুক্ত রাজিব ছয় বছর বয়সী শিশুকে একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। বিকেল চারটার দিকে বাদী বাসায় এসে রাজিবকে বাসায় দেখতে না পেয়ে ভুক্তভোগী শিশুকে জিজ্ঞেস করলে সে বিস্তারিত জানায়। পরদিন বাদীসহ গোটা পরিবার ময়মনসিংহ চলে যায়।

২১ আগস্ট সকালে শিশু মেয়টি অসুস্থ হয়ে পরলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসা শেষে শুক্রবার (২৬ আগস্ট) তারা পুনরায় ফতুল্লায় চলে আসে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন জানান, মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।