ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালপুরে ডোবায় মিলল নিখোঁজ ছাত্রের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
গোপালপুরে ডোবায় মিলল নিখোঁজ ছাত্রের মরদেহ  প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুরে নিখোঁজ হওয়ার সাতদিন পর ডোবা থেকে হৃদয় (১৩) নামে এক স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৮ আগস্ট) সকালের দিকে উপজেলার হাদিরা ইউনিয়নের পলশিয়া গ্রামে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

হৃদয় ওই গ্রামের মোস্তফার ছেলে। সে শিমলা পাবলিক উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পারিবারিক সূত্র জানায়, হৃদয় গত ২২ আগস্ট সকাল ১০টার দিকে শিমলা বাজারে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। নিখোঁজের পর থেকে আত্বীয়-স্বজন সম্ভাব্য সব স্থানে খোঁজ খবর নেন। কোথাও সন্ধান না পেয়ে গত ২৪ আগস্ট গোপালপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

রোববার (২৮ আগস্ট) সকালে পাতা আনতে স্থানীয় এক ব্যক্তি ওই বাঁশ ঝাড়ে গেলে ডোবায় মরদেহটি দেখতে পান। পরে খবর পেয়ে হৃদয়ের স্বজনরা মরদেহ শনাক্ত করেন।

গোপালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, হৃদয়ের বাবা থানায় নিখোঁজের বিষয়ে একটি জিডি করেছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নাতদন্ত শেষে মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন ও অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।