ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

১২ সেপ্টেম্বর পর্যন্ত পেট্রোল পাম্প ধর্মঘট স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
১২ সেপ্টেম্বর পর্যন্ত পেট্রোল পাম্প ধর্মঘট স্থগিত

ঢাকা: বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন চেয়ারম্যান এ বি এম আজাদের আশ্বাসের প্রেক্ষিতে আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত পেট্রোল পাম্প ধর্মঘট স্থগিত করা হয়েছে।  

অন্যদিকে দাবি পূরণ না হলে ১৩ সেপ্টেম্বর ভোর থেকে বেলা ১১টা পর্যন্ত সারাদেশে পাম্প বন্ধ রাখার ঘোষণাও দিয়েছে পেট্রোল পাম্প মালিকদের সংগঠন বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রিবিউশন, এজেন্টস অ্যান্ড পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশন।

রোববার (২৮ আগস্ট) বিকেলে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন বিপিসির সঙ্গে বৈঠকের পর সিদ্ধান্ত বদলানো হয়েছে বলে সোমবার (২৯ আগস্ট) দুপুরে বিপিসির ঢাকার লিয়াজোঁ অফিসে এক সংবাদ সম্মেলনে জানান সংগঠনটির সভাপতি মো. নাজমুল হক।

সংবাদ সম্মেলনে বিপিসির চেয়ারম্যান এবিএম আজাদ বলেন, তাদের দাবিগুলোর বিষয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক করে সিদ্ধান্ত নিতে হবে। আমরা তাদের বলেছি, আপনারা কিছু দিন সময় দেন। মন্ত্রণালয়ের সিদ্ধান্ত না আসা পর্যন্ত আপনারা একটু অপেক্ষা করেন।

নাজমুল হক বলেন, বিপিসির সঙ্গে বৈঠকের পর আমাদেরও মনে হয়েছে, এই বিষয়গুলোতে একাধিক মন্ত্রণালয়ের সংশ্লিষ্টতা রয়েছে। সিদ্ধান্ত নিতে আন্তঃমন্ত্রণালয় বৈঠক প্রয়োজন। তাই আমরা ১২ সেপ্টেম্বর পর্যন্ত কর্মসূচি স্থগিত ঘোষণা করছি। এ সময়ের মধ্যে আমাদের দাবি পূরণ না হলে ১৩ সেপ্টেম্বর থেকে আমাদের পূর্বঘোষিত কর্মসূচি শুরু করা হবে।

গত বুধবার (২৪ আগস্ট) ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে সংগঠনটির সভাপতি মো. নাজমুল হক পাঁচ দফা দাবিতে আগামী বুধবার (৩১ আগস্ট) ভোর থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকাসহ সারা দেশে পেট্রোল পাম্প বন্ধ রাখার ঘোষণা দেন।  

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
আরকেআর/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।