ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কলা বাগানে পড়েছিল মাদরাসাছাত্রের গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
কলা বাগানে পড়েছিল মাদরাসাছাত্রের গলাকাটা মরদেহ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে তামিম মোল্যা (১৫) নামে এক মাদরাসা ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩১ আগস্ট) ভোরে উপজেলার মহারাজপুর ইউনিয়নের মধ্য বনগ্রামের লিয়াকত খন্দকারের কলা বাগানের মধ্য থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মাদরাসা ছাত্র তামিম মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মধ্য বনগ্রামের ইকরাম মোল্যার ছেলে। সে লোহাইড় দারুল উলুম ফাজিল মাদরাসার ৯ম শ্রেণির ছাত্র।

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার আমিনুর রহমান জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হয় তামিম। এরপর আর বাড়ি ফিরে না আসায় তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হয়। একপর্যায়ে বুধবার ভোরে বাড়ির পাশের একটি কলা বাগানের ভেতরে তামিমের গলাকাটা মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরও জানান, কি কারণে বা কারা ওই মাদরাসা ছাত্রকে হত্যা করেছে তা এখনও জানা যায়নি। তবে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য তদন্ত চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।