ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

'দেশ নিয়ে চক্রান্ত হলে প্রথম হয় ছাত্রলীগের বিরুদ্ধে'

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
'দেশ নিয়ে চক্রান্ত হলে প্রথম হয় ছাত্রলীগের বিরুদ্ধে'

মাগুরা: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, বাংলাদেশ নিয়ে যখন চক্রান্ত করা হয়, তখন সেটা প্রথম হয় ছাত্রলীগের বিরুদ্ধে।

বুধবার (৩১ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাগুরা জেলা ছাত্রলীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় শাহরিয়ার আলম আরও বলেন, ছাত্রলীগের যে কোনো পর্যায়ে একজন নেতাকে হেয় প্রতিপন্ন করার জন্য নাম সর্বস্বসহ  বড় বড় পত্রিকা, মিডিয়া হাউজ ছাত্রলীগকে টার্গেট করে। কারণ দেশের বিপর্যয়ের মুখে ছাত্রলীগই প্রথম ঝাঁপিয়ে পড়ে। ছাত্রলীগের ইতিহাস লড়াই সংগ্রামের ইতিহাস। এ কারণে ছাত্রলীগকে এসব অপপ্রচার মেনে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশকে ভালো রাখার জন্য মাঠে থাকতে হবে।

মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খানের সভাপতিত্বে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগ নেতা শাখারুল ইসলাম শাকিল, রাশেদ মাহমুদ শাহীন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হামিদুল ইসলামসহ জেলা ছাত্রলীগের নেতারা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এফআর/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।