ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে বাগানে পড়েছিল এনজিও কর্মকর্তার মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
ঝালকাঠিতে বাগানে পড়েছিল এনজিও কর্মকর্তার মরদেহ  প্রতীকী ছবি

ঝালকাঠি: ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের কাফুরকাঠি গ্রামে একটি পেয়ারা বাগান থেকে সজল চন্দ্র (৩২) নামে এক এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

সজল জেলার নেছারাবাদ উপজেলার কামারকাঠি গ্রামের পঙ্কজ কুমার চন্দ্রের ছেলে।  

জানা গেছে, কাফুরকাঠি গ্রামের যতিন কয়ানের একটি পেয়ারা বাগানের মধ্যে সজল চন্দ্রের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

নিহতের স্বজনরা জানান, সজল দক্ষিণ বাংলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ছিলেন। তিনি পেয়ারা চাষিসহ স্থানীয় ব্যবসায়ীদের ক্ষুদ্র ঋণ দিতেন। ঝালকাঠির কাফুরকাঠি, ভীমরুলি ও বাউকাঠি এলাকায় তিনি এনজিও কর্মকর্তা হিসেবে পরিচিত।  

মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ সময় মরদেহের পাশে একটি ব্যাগ, একটি মোবাইল ও নগদ ১৮ হাজার ৯৪৫ টাকা পাওয়া যায়। আত্মীয়-স্বজনদের কাছে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্ত করার পর মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।  

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বাংলানিউজকে জানান, নিহতের পরিচয় শনাক্ত হওয়ার পর মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মর্গের প্রতিবেদন দেখে মৃত্যুর কারণ জেনে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।