ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

রোহিঙ্গা শিবিরে ট্রাকচাপায় প্রাণ গেল দুই শিশুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
রোহিঙ্গা শিবিরে ট্রাকচাপায় প্রাণ গেল দুই শিশুর

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার জামতলী রোহিঙ্গা শিবিরে ইটবোঝাই ট্রাকের চাপায় দুই কিশোরী   নিহত হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।



নিহত দুই শিশু হলো- ক্যাম্প-১৫ ব্লক-জি/১২ এর বাসিন্দা জিয়াবুল হকের মেয়ে কানতা (১৪) ও একই ক্যাম্পে ব্লক-জি/২ এর বাসিন্দা আব্দুস সালামের মেয়ে কলিমা (১২)।

রোহিঙ্গা শিবিরে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, উখিয়ার জামতলী ক্যাম্প ১৫ এর ই-৯ ব্লকে একটি এনজিও অফিসের সামনে ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় রাস্তার পাশে অবস্থান করা দুই কিশোরী ট্রাকটির নিচে চাপা পড়ে মারা যান। পরে এপিবিএন সদস্যদের সহায়তায় ক্যাম্পের স্বেচ্ছাসেবক ও ফায়ার সার্ভিসের একটি দল তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। দুই কিশোরীর মরদেহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, ট্রাকটি এনজিও সংস্থা ‘কেয়ার বাংলাদেশ’ এর জন্য ইটবোঝাই করে ক্যাম্পে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় ট্রাকের চালককে ঘটনাস্থল থেকে আটক করে উখিয়া থানায় পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।