ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
হাজীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ফয়সাল হোসেন (২৬) ও ইসমাইল হোসেন (৪৮) নামে দুজন মারা গেছেন। আহত হয়েছেন আরও দুই ব্যক্তি।

 

সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভার ধেররা চিটাগাং বেকারি সংলগ্ন এলাকায় মোটরসাইকেল সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই ফয়সাল হোসেন মারা যান। এ দুর্ঘটনায় আরও দুই যুবক গুরুতর আহত হন।

নিহত ফয়সাল হোসেন হাজীগঞ্জ সদর ইউনিয়নের বাউড়া গ্রামের হাজি বাড়ির মো. ইদ্রিসের ছেলে। তিনি তার বাবা ও মায়ের সঙ্গে হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ গ্রামের চৌধুরী পাড়ায় ভাড়া বাসায় থাকতেন।

আহতরা হলেন- হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ গ্রামের মোল্লা বাড়ির মৃত কাউছার মজুমদারের ছেলে সৌরভ (২৫) ও একই গ্রামের করিমের বাগান এলাকার মনির কাজীর ছেলে সোহান (২৩)। তাদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে একই দিন বিকেলে রামগঞ্জ-হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর সড়কের হাজীগঞ্জ পৌরসভার বদরপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান গরুর ব্যবসায়ী ইসমাইল হোসেন। তিনি কচুয়া উপজেলার কড়াইয়া গ্রামের মোল্লা বাড়ির ফজলুল হকের ছেলে।

ধেররার দুর্ঘটনার ব্যাপারে স্থানীয় বাসিন্দা আল-আমিন বলেন, সিএনজি চালিত দুটি অটোরিকশাকে ওভারটেক করার সময় মোটরসাইকেল নিয়ে ছিটকে রাস্তায় পড়ে যান তিন আরোহী। এতে ঘটনাস্থলেই ফয়সাল হোসেন (২৫) মারা যান। এ সময় আহত হন তার দুই সঙ্গী।

কাঁঠালিতে দুর্ঘটনার বিষয়ে স্থানীয়রা জানান, হাজীগঞ্জ বাজার থেকে কচুয়াগামী রামগঞ্জ-হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর সড়ক দিয়ে একটি পিকআপ ভ্যান যাওয়ার সময় বদরপুর এলাকায় পেছন থেকে অপর একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানে থাকা ইসমাইল হোসেন গুরুতর আহত হন। এ অবস্থায় ইসমাইলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহতের ভাই ছফি উল্যাহ্ জানান, ইসমাইল হোসেন গরুর ব্যবসায়ী ছিলেন। তিনি গরু বিক্রি করার উদ্দেশে সফরমালি যান। সেখানে গরু বিক্রি করে হাজীগঞ্জ হয়ে কচুয়া যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।  

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ দুটি দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২২৩৬  ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।