ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আড়াইহাজারে ৬৭ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ বিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
আড়াইহাজারে ৬৭ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ বিক্রেতা আটক

ঢাকা: ঢাকার নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার এলাকা থেকে গাঁজা ও ফেনসিডিলসহ মো. ছায়েদ মিয়া (৪২) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৩।

শুত্রবার (১৬ সেপ্টেম্বর) র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপারেশনস) সহকারী পুলিশ সুপার ফারজানা হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার দিনগত রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাধীন এলাকা থেকে ছায়েদ মিয়াকে আটক করে। আটকের সময় তার ট্রাক তল্লাশি করে চালকের বাম পাশের সিটের মধ্যে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৬৭ কেজি গাঁজা, ৪৭ বোতল ফেনসিডিল, ১টি মোবাইলফোন, ১টি সীমকার্ড এবং নগদ ২ হাজার ১৬০ টাকা জব্দ করে। মাদক পরিবহনের অপরাধে ট্রাকটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামি মাদকের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই নারায়ণগঞ্জ জেলাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় গাঁজা, ফেনসিডিল কেনা-বেচা করে আসছিলেন।

আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২
এসজেএ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।