ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ধানমন্ডিতে যুবকের ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
ধানমন্ডিতে যুবকের ‘আত্মহত্যা’

ঢাকা: রাজধানীর পশ্চিম ধানমন্ডিতে তানভীর আরেফিন দ্বিপ্র (২৮) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন। রোববার (১৮ সেপ্টেম্বর) এই তথ্য নিশ্চিত করে পুলিশ।

গতকাল শনিবার ( ১৭ সেপ্টেম্বর) রাতের দিকে পশ্চিম ধানমন্ডির ১৯ নম্বর রোডের একটি বাসার সাত তলায় এই ঘটনাটি ঘটে। দ্বিপ্রকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত দ্বিপ্রের বাবার নাম মোজাম্মেল হক।  তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলায়।

মৃত তানভীরের মামা ঐশিক আনসারী জানান, পশ্চিম ধানমন্ডির ওই ভাড়া বাসায় মা-বাবার সঙ্গে থাকতেন দ্বিপ্র। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সবেমাত্র বিবিএ শেষ করে দুই মাসের জন্য ইন্টার্ন করছিলেন। পাশাপাশি বিভিন্ন জায়গায় চাকরির জন্যও চেষ্টা করছিলেন।

তিনি আরও জানান, দ্বিপ্র শনিবার সকালে কোথাও চাকরির জন্য ইন্টারভিউ দিতে যান। পরে রাতে তার পরিবারের সদস্যরা তাকে নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে  ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।   

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২ 
এজেডএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।