ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় মাদককারবারিদের হামলার ঘটনায় কারাগারে ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
কুমিল্লায় মাদককারবারিদের হামলার ঘটনায় কারাগারে ৭ আটকরা।

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বারে অভিযানে গিয়ে মাদককারবারিদের হামলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তিন কর্মকর্তাসহ আটজন আহত হয়েছেন। এ সময় ওই চক্রের তিন নারীসহ সাতজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

 

আটকদের শুক্রবার (২৩ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বৃহস্পতিবার উপজেলার আশরা গ্রামে জলিল চৌকিদারের বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদককারবারিরা চাইনিজ কুড়াল, রামদা ও লাঠি নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে অধিদপ্তরের তিন কর্মকর্তসহ আটজন আহত হন।  

আহতদের মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা কার্যালয়ের উপ-পরিদর্শক মিজানুর রহমান, শাহাদাত হোসেন ও রোকন কান্তি পাল, সিপাহি আ ন ম আশিকুর রহমান, ইমাম হোসেন ও আজহারুল হককে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় ৩ নারীসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।  

আটকরা হলো- দেবিদ্বার উপজেলার আশরা গ্রামের আব্দুল মজিদের ছেলে দুলাল মিয়া (৫৫), তার স্ত্রী অজুফা (৫০), দুই ছেলে মাহফুজুর রহমান (২৮), মামুন মিয়া (৩২), দুই মেয়ে নাঈমা ইসলাম (২২), ফাহিমা আক্তার (২০) ও একই গ্রামের রাজ্জাকের ছেলে কালাম (২৫)।

ওই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা সার্কেলের পরিদর্শক মাহবুবুল আলম বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি জানান, মাদকের একটি চালান জব্দ করতে গেলে মাদক কারবারিরা আমাদের ওপর হামলা করে। এসময় আমরা সাতজনকে আটক করতে সক্ষম হই।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।