ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডিস লাইন শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডিস লাইন শ্রমিকের মৃত্যু

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুজন হাওলাদার (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি পার্শ্ববর্তী ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার কোচনগর এলাকার সালাম হাওলাদারের ছেলে ও বাকেরগঞ্জ পৌর শহরের একটি ডিস ব্যবসায়ীক প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের সাহেবগঞ্জ এলাকায় একটি বাসার ডিস লাইনে কাজ করার জন্য যায় সুজন। কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।  

স্থানীয়রা তাকে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক মুমূর্ষু অবস্থায় থাকা সুজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। তবে এ হাসপাতালে নেওয়ার পথেই রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল বলেন, নিহতের মরদেহ বরিশাল হাসপাতালে রয়েছে। সেখান থেকে স্বজনরা মরদেহ নিয়ে যাবেন বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।