ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে হামলায় নারীসহ চারজন আহত, ভাঙচুর-লুটপাট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
বাগেরহাটে হামলায় নারীসহ চারজন আহত, ভাঙচুর-লুটপাট ভাঙচুর করা ঘর ইনসেটে আহত ব্যক্তি।

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে প্রতিপক্ষের হামলায় নারীসহ চারজন আহত হয়েছেন। শনিবার (০১ অক্টোবর) দুপুরে মোল্লাহাট উপজেলার জয়ডিহী বাসস্ট্যান্ড এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

একই সময় আহতদের বসতবাড়ি ভাঙচুর ও লুটপাট করে হামলাকারীরা।

আহতরা হলেন- মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকার হিমু মোল্লা (৫২), হিমুর চাচাতো ভাই মিজানুর শেখ (৫৫), জাকারিয়া মোল্লা (৪৮) এবং ভাতিজার স্ত্রী হেলেনা বেগম (২৮)।

আহত হিমু মোল্লার ভাতিজা হাবিব মোল্লা বলেন, আমার চাচা হিমু মোল্লা ট্রাকের টায়ার কেনার জন্য বাড়ি থেকে খুলনার উদ্দেশে রওনা হন। পথে জয়ডিহি বাসস্ট্যান্ডে পৌঁছালে আটজুড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান  আবুল বাশার মোল্লার নির্দেশে এমদাদ মোল্লা, সারাফাত মোল্লা, নকিব মোল্লাসহ চারটি মোটরসাইকেলে আট-নয়জন তাকে ঘিরে ফেলে। এরপর তাকে ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে রাস্তায় ফেলে চলে যায়। পরে হামলাকারীরা চাচার বাড়িতে গিয়ে বসতঘর ভাঙচুর ও লুটপাট করে। এসময় তাদের বাধা দিলে মিজানুর শেখ, জাকারিয়া মোল্লা ও হেলেনা বেগমকেও বেধড়ক মারধর করে। এতে তারা তিনজনও গুরুতর আহত হয়। পরে আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেছি। আমরা এই ন্যাক্কারজনক হামলার বিচার চাই।
অভিযুক্ত আটজুড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল বাশার মোল্লা বলেন, এ ঘটনার সঙ্গে আমি কোনোভাবে জড়িত না। পুলিশের মাধ্যমে বিষয়টি জানতে পেরে দুইপক্ষকে নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার কথা বলেছি।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৌমেন দাস বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।