ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে দুই হাজার ইয়াবাসহ কক্সবাজারের যুবক আটক 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
ফেনীতে দুই হাজার ইয়াবাসহ কক্সবাজারের যুবক আটক 

ফেনী: ঢাকা-চট্টগাম মহাসড়কের ফেনীতে যাত্রীবাহী বাসে তল্লাশি চলাকালে দৌড়ে পালাতে চাওয়া মো. সফিক (২৮) নামের এক তরুণকে ২ হাজারটি ইয়াবা বড়িসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।  

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) সকালে মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় তাকে আটক করা হয়।

আটক তরুণের বাড়ি কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইকং এলাকায়।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ফেনী কার্যালয়ের পরিদর্শক মোজাম্মেল হক বলেন, কক্সবাজার থেকে এক মাদক কারবারি ইয়াবা নিয়ে একটি যাত্রীবাহী বাসে ঢাকার দিকে যাচ্ছেন- এমন খবর পেয়ে সকালে বাসগুলোতে তল্লাশি চালান তারা। এ সময় এক তরুণ দ্রুত একটি বাস থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন। অধিদফতরের লোকজন তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে। ওই তরুণের পকেট তল্লাশি করে দুই হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক (এসআই) মো. আবু তাহের বাদী হয়ে মাদক আইনে ফেনী মডেল থানায় মামলা করে ওই তরুণকে পুলিশে সোপর্দ করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, মাদক মামলার আসামি মো. সফিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২ 
এসএইচডি/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।