ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুস্থরা পেলেন চেক ও ঢেউটিন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
দুস্থরা পেলেন চেক ও ঢেউটিন 

বরিশাল: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ও অসহায় দুস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করেছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি।

শুক্রবার (৭ অক্টোবর) বরিশাল নগরের বান্দরোডস্থ পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউসের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে বরিশাল সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বরিশাল-৫ (সদর) আসনের এই সংসদ সদস্য ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করেন।

এ সময় বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের বিসমিল্লাহ চর কান্দা জামে মসজিদে ৬ বান্ডিল ঢেউটিন ও ১৮ হাজার টাকার চেক দেওয়া হয়।

এছাড়াও চরবাড়িয়া ইউনিয়নের ভূঁইয়া বাড়ি জামে মসজিদ, চরকাউয়া ইউনিয়নের তালুকদার জামে মসজিদ, চন্দ্রমোহন ইউনিয়নের মধ্য চন্দ্রমোহন জামে মসজিদ, উত্তর চন্দ্রমোহন জামে মসজিদ, চাদপুরা ইউনিয়নের রাধা গোবিন্দ মন্দিরসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান প্রধানদের হাতে ২০০ বান্ডিল টিন ও ৬ লাখ টাকার চেক তুলে দেন প্রতিমন্ত্রী।

বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এমএস/এসআইএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।