ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে বাস খাদে, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে বাস খাদে, নিহত ১ উল্টে যাওয়া বাস।

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরের বাইপাস মহাসড়কে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের বাস একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে খাদে পড়ে গেছে। এতে মোকছেদুল হক (৫০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত এবং খাদে পড়া বাসটির ১০ যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে বাইপাস সড়কের কয়া মিস্ত্রিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোকছেদুল হক সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের মৃত হাজার আলীর ছেলে। তিনি সৈয়দপুরের ব্যবসায়ী।

সৈয়দপুর ফায়ার সার্ভিস ও থানা-পুলিশ সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো-ব-১৪৯৩৩২) বাসটি সৈয়দপুর বাইপাস মহাসড়কে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল আরোহী মোকছেদুল হক। আহত হন বাসের ১০ যাত্রী। আহতদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন বাসের যাত্রী দিনাজপুরের বীরগঞ্জের সত্যেন রায় ও সুজন রায় জানান, বাসে প্রায় ৪০ জনের মতো যাত্রী ছিল। মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে তারা জানান।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাসের চালক বা হেলপারকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।