ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পথে পথে ওজন দিয়ে গাঁজা বিক্রি করতেন তারা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
পথে পথে ওজন দিয়ে গাঁজা বিক্রি করতেন তারা!

রাজশাহী: সাধারণত বিভিন্ন এলাকায় তরকারি ও মাছ-মুরগি ফেরি করে ওজন দিয়ে বিক্রি করা হয়। কিন্তু ভিন্ন কৌশলে এখন গাঁজা মেপে করছেন এক শ্রেণীর মাদক ব্যবসায়ী।

এমন দুইজন ভ্রাম্যমাণ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহীর শাহ মখদুম থানা পুলিশ।

তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা ও গাঁজা মাপার একটি ওজন যন্ত্র উদ্ধার হয়েছে।

রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বুধবার (১২ অক্টোবর) দুপুরে এই তথ্য জানিয়েছেন।  

আটককৃতরা হলেন- আমিনুল ইসলাম (২১) ও রেজাউল হক ভুলু (৫০)। আমিনুল রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার কুলপাড়ার এলাকার আব্দুস সালামের ছেলে এবং রেজাউল হক মৃত ফকির মোহাম্মদের ছেলে।

ওসি জানান, মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে আরএমপির শাহ মখদুম জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নূরে আলমের সার্বিক তত্ত্বাবধানে থানা এলাকায় মাদক বিরোধী অভিযান চলছে। নিয়মিত অভিযানের সময় পুলিশের টিম জানতে পারে, কুলপাড়া এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য কেনাবেচার জন্য সেখানে অবস্থান করছে। পরে পুলিশ আমিনুল ইসলাম ও রেজাউল হক ভুলুকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে অন্যরা পালিয়ে যায়। এ সময় আটককৃত আসামিদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা এবং গাঁজা মাপার একটি ওজন যন্ত্র উদ্ধার হয়।

পলাতকদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আটক আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান শাহ মখদুম থানার ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।