ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

‌‘সেই’ বিউটিশিয়ানকে দলবদ্ধ ধর্ষণ করা হয় শুক্রাবাদে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
‌‘সেই’ বিউটিশিয়ানকে দলবদ্ধ ধর্ষণ করা হয় শুক্রাবাদে

ঢাকা: রাজধানীর ধানমন্ডি এলাকায় এক নারী বিউটিশিয়ানকে দলবদ্ধ ধর্ষণের ঘটনাস্থল শনাক্ত করেছে পুলিশ। সেখানে এরই মধ্যে অভিযানে চালিয়েছে তারা।

শুক্রাবাদ মসজিদের পাশে একটি বাসায় এ ঘটনা ঘটেছে। স্থানটি শেরেবাংলা নগর থানার অধীনে পড়েছে।

বুধবার (১২ অক্টোবর) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া। তিনি জানান, শেরেবাংলা নগর থানা পুলিশ বিষয়টি দেখবেন।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, ঘটনাস্থলে আমাদের একটি টিম অভিযান চালাচ্ছে। বিস্তারিত পরে জানানো যাবে।

প্রসঙ্গত, রাজধানীর ধানমন্ডি এলাকায় এক গৃহবধূকে (২৫) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তিনি পেশায় বিউটিশিয়ান। ফোনের মাধ্যমে কল পেয়ে বিভিন্ন বাসায় গিয়ে সাজগোজের কাজ করেন। ।

বুধবার (১২ অক্টোবর) ধানমন্ডি থানার পুলিশ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছে। তারা জানায়, মঙ্গলবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১০টার মধ্যে ধানমন্ডি ২৮ নম্বরের একটি বাসায় এ ঘটনাটি ঘটেছে। বুধবার দুপুরের দিকে ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সেখানে (ঢামেক) ভিকটিমের স্বামীর এক বন্ধু জানান, ওই গৃহবধূ ও তার স্বামী হাজারীবাগ এলাকায় থাকেন। স্বামী অনলাইনে জুতার ব্যবসা ও স্ত্রী অনলাইনে বিউটি পার্লারের ব্যবসা করেন।

তিনি আরও জানান, মঙ্গলবার এক নারী ভিকটিমকে ফোন দিয়ে ধানমন্ডি ২৮ নম্বর যেতে বলে। সেই কল পেয়ে রাত সাড়ে ৮টার দিকে ভিকটিম ধানমন্ডি যান। সেখানে একটি ছেলে তাকে রিসিভ করে বাসার ২য় তলায় নিয়ে যায়। বাসায় এক নারীসহ তিন পুরুষ ছিল। তারা ভিকটিমকে মারধর করে। পরে তিনজন মিলে ধর্ষণ করে।

আশিকুর বলেন, এরপর তারা ভিকটিমকে পালিয়ে যেতে বলে। না গেলে মেরে ফেলার হুমকি দেয়। পরে ভিকটিম ওই বাসা থেকে বেরিয়ে একটি রাইড শেয়ারে করে গাবতলী যায়। সেখান পৌঁছে স্বামীর সঙ্গে যোগাযোগ করেন। স্বামী তখন সাভারে এক বন্ধুর বাসায় ছিলেন এবং সেখানে যেতে বলেন। সাভারের বাসায় গিয়ে ভিকটিম অসুস্থ হয়ে পড়েন। বুধবার সকালে তাকে চিকিৎসার জন্য প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। পরে ঢামেকে আনা হয়। বিষয়টি ধানমন্ডি থানায়জানানো হয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মনছুর আহমেদ জানান, এমন একটি ঘটনা শুনেছি। হাসপাতালে ভুক্তভুগী ও তার স্বজনদের সঙ্গে কথা হয়েছে। ঘটনাস্থলের ঠিকানা ঠিকমত বলতে পারছে না। থানায় মামলা হলে ভিকটিমকে নিয়ে ঘটনাস্থলে যেতে হবে। পরে ঘটনার বিস্তারিত জানা যাবে। মেয়েটি বর্তমানে ঢামেক হাসপাতালে ভর্তি আছে।

আর ধানমন্ডি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া জানিয়েছিলেন, এরকম একটি স্টেটমেন্ট পেয়েছি। ঘটনাস্থল শনাক্তের চেষ্টা করা হচ্ছে। ওই নারী একজন বিউটিশিয়ান। তাকে অনলাইনের মাধ্যমে আরেকটি মেয়ে ডেকে ধানমন্ডি এলাকায় নিয়ে যায়। সেখানে তিনি দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বিস্তারিত তদন্ত করা হচ্ছে। তথ্য প্রযুক্তির মাধ্যমে সব কিছুর শনাক্তের চেষ্টা করা হচ্ছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১১ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।