ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে কিশোরকে ছুরিকাঘাত, আটক আরেক কিশোর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
লক্ষ্মীপুরে কিশোরকে ছুরিকাঘাত, আটক আরেক কিশোর 

লক্ষ্মীপুর: গায়ে পানি ছিটকে পড়াকে কেন্দ্র করে এক কিশোর আরেক কিশোরকে চুরিকাঘাত করেছে। এতে কিশোর শাহাদাত হোসেন গুরুতর আহত হয়েছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুজন নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় শহরের লিল্লাহ মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলের পাশেই জেলা শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা চলছিল।  

আহত অবস্থায় শাহাদাতকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

শাহাদাত হোসেন লক্ষ্মীপুর পৌর এলাকার বাঞ্চানগর গ্রামের আবুল কাশেমের ছেলে। সে লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। অটক কিশোর সুজন রায়পুর উপজেলার দরগা খোলা গ্রামের আব্বাছ আলী মিঝি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে।

প্রতক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেতন মাঠে আয়োজিত জেলা শ্রমিকলীগের প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে খাবার পানি ছোড়াকে কেন্দ্র করে রাগান্বিত হয়ে শাহাদাত হোসেন নামের এক স্কুলছাত্রকে ব্লেড দিয়ে পেটে আঘাত করে সুজন নামের আরেক কিশোর। পরে গুরুতর আহতাবস্থায় শাহাদাতকে উদ্ধার করে স্থানীয়রা জেলা সদর হাসপাতালে নেয়। অবস্থার অবনতি ঘটলে কর্তবরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকার পাঠায়।  

এ ব্যাপারে জেলা শ্রমিকলীগের আহ্বায়ক ইউসুফ পাটওয়ারী বলেন, অনুষ্ঠানের বাইরে কে বা কারা সংঘর্ষে জড়িয়েছে- তা আমরা জানিনা। আহত বা হামলাকারী কেউ শ্রমিকলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত নয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, কথা-কাটাকাটি একপর্যায়ে ছুরিকাঘাতে এক যুবক গুরুতর আহত হয়েছে। এঘটনায় একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।