ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুলশানে আগুনের ধোঁয়ায় অসুস্থ স্বামী-স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
গুলশানে আগুনের ধোঁয়ায় অসুস্থ স্বামী-স্ত্রীর মৃত্যু গুলশান থানার ফাইল ছবি

ঢাকা: রাজধানী গুলশান-১ নম্বরে একটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন ওবায়দুল হক (৭২) ও তার স্ত্রী জাহানারা বেগম (৭১)।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরমান আলী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার মধ্যরাতে গুলশান-১-এর ৭ নম্বর রোডের ছয়তলা বাড়ির পঞ্চম তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন লাগা ফ্ল্যাটের বেডরুমে থাকা স্বামী-স্ত্রী ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়লে তাদের ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। সেখানে তারা মারা যান। তবে তাদের শরীরের কোনো অংশ দগ্ধ হয়নি। পরে আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ২টি ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাকিবুল হাসান জানান, বুধবার দিনগত রাত ২টা ৫৫ মিনিটে গুলশান-১-এর ৭ নম্বর রোডের একটি ছয় তলা বাড়ির পঞ্চম তলার একটি বেডরুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে থেকে আগুন লাগতে পারে। এ ঘটনায় বেডরুমে থাকা স্বামী-স্ত্রী ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে পাঠানো হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।