ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের গাড়িতে ছিনতাই: মামলা হলো দু’দিন পর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
পুলিশের গাড়িতে ছিনতাই: মামলা হলো দু’দিন পর

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পুলিশের মাইক্রোবাসে হামলা করে ওয়াকিটকি, মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় দু’দিন পর মামলা হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলাটি করেন বগুড়ার সোনাতলা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক।

মামলায় অজ্ঞাত পরিচয় ১০/১৫ জনকে আসামি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছিনতাইয়ের শিকার বগুড়া জেলার সোনাতলা থানার পুলিশের উপ-পরিদর্শক আব্দুল খালেক বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে বুধবার (১২ অক্টোবর) ভোর রাত আড়াইটার দিকে বগুড়া জেলার সোনাতলা পুলিশের একটি টিম মাইক্রোবাসযোগে ঢাকা থেকে ফেরার পথে সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় এলাকায় পৌঁছালে একদল ছিনতাইকারী হামলা করে। এ সময় ছিনতাইকারীরা পুলিশের ওয়াকিটকি, মোবাইল ও নগদ টাকা লুট করে পালিয়ে যায়।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধারে মঙ্গলবার সোনাতলা থানা পুলিশের একটি টিম মাইক্রোবাসযোগে ঢাকায় উদ্ধার অভিযানে যায়। উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেকের নেতৃত্বে টিমটি ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে নিয়ে আসছিলেন। রাত আড়াইটার দিকে তারা সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় এলে পাথর ছুঁড়ে তাদের মাইক্রোবাসের গতিরোধ করে একদল ছিনতাইকারী। এ সময় মাইক্রোবাসের গ্লাস ভেঙে গেলে চালক থামিয়ে দেন। পরে বেশ কয়েকজন ছিনতাইকারী তাদের ঘিরে ধরে মোবাইল, ওয়াকিটকি ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।