ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোখের সামনে পুড়ে ছাই হকার হেলালের স্বপ্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
চোখের সামনে পুড়ে ছাই হকার হেলালের স্বপ্ন

গাইবান্ধা: চোখের সামনে বৈদ্যুতিক শর্ট র্সাকিটের আগুনে পুড়ে ছাই হয়েছে গোবিন্দগঞ্জ শহরের পত্রিকার হকার হেলাল উদ্দিনের স্বপ্নের ছোট্ট সংসার।  

হেলাল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই গ্রামে মৃত আবুল কাশেমের ছেলে।

 

শুক্রবার (১৪ অক্টোবর) দুপুর ১২ টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে তার দুটি ঘর সম্পূর্ণ পুড়ে যায়।  

এ সময় বৈদ্যুতিক লাইন চালু থাকায় সাহায্য করতে প্রতিবেশীরা কেউ কাছে যেতে না পারায় সবার চোখের সামনেই পুড়ে যায় বাড়িটি।  

হেলাল জানান, প্রতিদিনের মতোই শুক্রবার সকালেও তিনি গোবিন্দগঞ্জ শহরে যান পত্রিকা বিক্রি করতে। সেখান থেকে ফোনে আগুন লাগার খবর পেয়ে বাড়িতে ফিরে দেখেন তার দুটি ঘরই পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় হেলালের স্ত্রী ও মা ঘরে তালা দিয়ে ইউনিয়ন পরিষদে গিয়েছিলেন। মাত্র পাঁচ মিনিটের এ আগুনে ঘরের ভেতরে বাক্সের মধ্যে রাখা বাড়ি তৈরির জন্য সঞ্চিত নগদ ৬০হাজার টাকা, ৫ হাজার টাকার প্রাইজবন্ড, বিছানা, আসবাবসহ সব পুড়ে যায়। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন হেলাল।  

মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান ও স্থানীয় ইউপি সদস্য শাহীন শেখ ঘটনাস্থল থেকে জানান, খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দিলেও আগুন নিভে যাওয়ার খবর পেয়ে মাঝ পথ থেকে ফিরে যায়।  

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান জানান, ক্ষতিগ্রস্ত পরিবারটিকে যথাসাধ্য সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময় ১৭১৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।