ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে শীতল দেবনাথ (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শুক্রবার (১৪ অক্টোবর) বেলা ১১টার দিকে শহরতলীর দাড়িয়াপুর রেল ব্রিজের পাশ থেকে তার মরদেহটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

নিহত শিতল দেবনাথ শহরের পাইকপাড়া এলাকার বাসিন্দা ও ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক ডাক্তার খোকন দেবনাথের বাবা।

পরিবারের সদস্যরা জানান, শীতল দেবনাথ বার্ধক্যজণিত কারণে আলঝেইমারস নামক রোগে আক্রান্ত ছিলেন। এতে তিনি কোনো কিছু মনে রাখতে পারতেন না এবং কাউকে চিনতেন না। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে তিনি পরিবারের সবার অজান্তে ঘর থেকে বের হয়ে যান। পরে অনেক খুঁজাখোজি করেও তাকে আর পাওয়া যায়নি। এর পরে রেলওয়ে পুলিশের মাধ্যমে তার ট্রেনে কাটা পড়ে মৃত্যুর খবরটি জানতে পেরে মরদেহ বাসায় নেওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন খান নোমান বাংলানিউজকে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রেললাইনের পাশ থেকে শীতল দেবনাথের মরেদহ উদ্ধার করা হয়। তবে কোন ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হয়েছেন তা জানা যায়নি। নিহতের পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।