ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
বাগেরহাটে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে প্রকাশ্য দিবালোকে জাহিদ মীর নামে এক শামুক ব্যবসায়ীকে গুলি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৪ অক্টোবর) জুমার নামাজ শেষে উপজেলার মূলঘর ইউনিয়নের কাকডাঙ্গা এলাকায় এই ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ জাহিদ মীরকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় খুলনার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে।

গুলিবিদ্ধ জাহিদ মীর খুলনা মহানগরীর বয়রা এলাকার আবুল হোসেন মীরের ছেলে। তিনি ফকিরহাটে শ্বশুর মোল্লা শহীদের বাড়িতে থেকে শামুকের ব্যবসা করেন।

এদিকে জাহিদ নিজেও হত্যা মামলার আসামি বলে জানিয়েছে একটি সূত্র। তিনি খুলনার হামিদ নগর এলাকার মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন মোল্লা হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। পুলিশের হাতে আটকের পরে জামিনে মুক্তি পেয়ে শ্বশুর বাড়িতে গা ঢাকা দিয়েছিলেন। সেই হত্যাকাণ্ডের সূত্র ধরে এই গুলির ঘটনা ঘটতে পারে বলে ধারণা স্থানীয়দের।

স্থানীয় সূত্রে জানা যায়, জুমার নামাজ শেষে কাকডাঙ্গা পুরাতন জামে মসজিদ থেকে বের হয়ে স্থানীয় আজমল সরদারের বাড়ির উত্তর পাশে তিন রাস্তার মোড়ে পৌঁছালে অজ্ঞাতনামা কয়েক ব্যক্তির সঙ্গে বাক-বিতণ্ডা ও ধস্তাধস্তি হয় জাহিদের। এরই একপর্যায়ে তারা জাহিদকে লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি করে দ্রুত মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। এরমধ্যে ৫টি গুলি তার শরীরের বিভিন্ন স্থানে বিদ্ধ হয়েছে।

 বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান, পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম বলেন, দুর্বৃত্তদের ছোড়া ৬টি গুলির ৫টিই তার শরীরে বিদ্ধ হয়েছে। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন, পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

এছাড়া এ ঘটনায় জড়িত অজ্ঞাতনামা অস্ত্রধারীদের শনাক্তসহ গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১৪
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।