ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দু’দিনেও মেলেনি নৌকাবাইচ দেখতে গিয়ে নিখোঁজ যুবকের সন্ধান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
দু’দিনেও মেলেনি নৌকাবাইচ দেখতে গিয়ে নিখোঁজ যুবকের সন্ধান

মাদারীপুর: মাদারীপুরে নৌকাবাইচ দেখতে গিয়ে ট্রলারের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় দু’দিনেও মেলেনি জিসান শিকদার (২৪) নামে এক যু্বকের সন্ধান।  

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে জেলার সদর উপজেলার খোঁয়াজপুর ইউনিয়নের আড়িয়াল খাঁ নদে এ দুর্ঘটনা ঘটে।

 

নিখোঁজ জিসান শিকদার সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের বাহেরচর কাতলা গ্রামের হায়দার শিকদারের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বিদ্যাবাগিস এলাকার আড়িয়াল খাঁ নদে নৌকাবাইচের আয়োজন করে স্থানীয় যুবসমাজ। ডিঙ্গি নৌকায় চড়ে সেই বাইচ দেখতে আসেন কলেজপড়ুয়া শিপন আকন, রিফাত, জুয়েলসহ আট বন্ধু। নৌকাটি বিদ্যাবাগিস এলাকার ব্রিজের কাছে এলে বিপরীত দিক থেকে আসা দুটি ট্রলারের সঙ্গে ধাক্কা লাগে। এসময় আট বন্ধুসহ নৌকাটি ডুবে যায়। শুরু হয় চিৎকার চেঁচামেচি। প্রথমে তিনজন সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ থাকে ৫ জন। পরে  স্থানীয়রা কয়েকটি ট্রলারের মাধ্যমে অন্যদের উদ্ধার করলেও জিসান শিকদার নামে এক যুবক নিঁখোজ থাকে। শুক্রবার বেলা ১১টা পর্যন্তও তার খোঁজ মেলেনি।

নিখোঁজ জিসানের বাবা হায়দার শিকদার জানান, আটজন মিলে নৌকাবাইচ দেখতে যায়। হঠাৎ পানি ওঠে নৌকাটি ডুবে যায়। কোনোভাবে অন্যরা সাঁতারে পাড়ে উঠলেও আমার ছেলে আর উঠতে পারেনি। এখনো আমার ছেলের সন্ধান পাইনি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, 'নৌকাডুবির ঘটনা শুনেছি। নিখোঁজ যুবককে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।