ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সকাল হলেই ছাড়পত্র পাচ্ছেন কৌতুক অভিনেতা রনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
সকাল হলেই ছাড়পত্র পাচ্ছেন কৌতুক অভিনেতা রনি -ফাইল ছবি

ঢাকা: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিষ্ফোরণে দগ্ধ দেশবরেণ্য কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো। তাই শনিবার (১৫ অক্টোবর) শেখ হাসিনা জাতীয়  বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে তাকে ছাড়পত্র দেওয়া হচ্ছে।

পাশাপাশি একই ঘটনায় দগ্ধ পুলিশ সদস্য জিল্লুর রহমানকেও ছাড়পত্র হবে।

শুক্রবার  (১৪ অক্টোবর) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

তিনি জানান, রনিসহ দগ্ধ পুলিশ সদস্য জিল্লুর রহমান সুস্থ আছেন। তারা এখন হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার মতো সুস্থ। তবে তাদের ফলোআপে থাকতে হবে।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন  কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পুলিশের ৪ সদস্য। তাদের মধ্যে রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ওই দিনই ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। শ্বাসনালীসহ রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছিল। পরবর্তীতে তাদের চিকিৎসার জন্য গঠিত হয় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।