ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিমানবন্দর থেকে বিপুল পরিমাণ মেমোরি কার্ডসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
বিমানবন্দর থেকে বিপুল পরিমাণ মেমোরি কার্ডসহ আটক ৪

ঢাকা: রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুরিয়ার সার্ভিসের চার কর্মীকে ৬৬ প্যাকেট মেমোরি কার্ডসহ আটক করেছে বিমানবন্দর কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে হংকং থেকে আনা মেমোরি কার্ড পাচার করার সময় তাদের হাতেনাতে আটক করে।

আটককৃতরা হলেন- মামুন হোসেন মোল্লা, তরিকুল ইসলাম, রফিকুল ইসলাম ও কবির মিয়া।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত বিভাগের উপ-পরিচালক সানজিদা খানম জানান, গোপন তথ্যের ভিত্তিতে কাস্টমস ইউনিটের একটি দল রাতে মেসার্স ফ্লাইবোর্ড এক্সপ্রেস সার্ভিস লিমিটেডের একটি আমদানি কার্গোতে তল্লাশি চালায়। এ সময় সেখান থেকে ৬৬টি প্যাকেটে মোড়ানো মেমরি কার্ড (১ লাখ ৩৪ হাজার ৪০০ পিস) পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৩ কোটি ১৬ লাখ টাকা।

ওই কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা কুরিয়ার সার্ভিস কোম্পানির চোরাচালানের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে শুল্ক আইনে মামলা করা হয়েছে। পুলিশ তাদের ৭ দিনের রিমান্ড চেয়েছে। পরে আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ১৪ অক্টোবর, ২০২২
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।