ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হত্যা মামলায় সাক্ষ্য দেওয়ায় সাক্ষীকে গুলি করলো আসামিরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
হত্যা মামলায় সাক্ষ্য দেওয়ায় সাক্ষীকে গুলি করলো আসামিরা

নরসিংদী: নরসিংদীতে হত্যা মামলায় সাক্ষী দেওয়াকে কেন্দ্র করে আসামিদের ছোড়া গুলিতে সজিব মিয়া (৩০) নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলা পাঁচদোনায় ঘটে এ ঘটনা।

আহত সজিব মিয়া সদর উপজেলার আসমান্দিরচর এলাকার দুলাল মিয়ার ছেলে। তিনি শিবপুরের আলোচিত আরিফ পাঠান হত্যা মামলার অন্যতম সাক্ষী ছিলেন।

আহতের স্বজনরা জানান, শুক্রবার জুম্মার নামাজের উদ্দেশে মসজিদ যাচ্ছিলেন সজিব। পথে পাঁচদোনা স্কুলের সামনে পৌঁছলে দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব থেকে উৎ পেতে থাকা হত্যা মামলার প্রধান আসামি টিটু, মাসুদ এবং পলাশের নেতৃত্বে একটি দল সজিবের ওপর হামলা চালায়। এ সময় তিনি দৌঁড়ে পালানোর সময় সন্ত্রাসীরা তার দিকে গুলি ছুড়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যান।

নরসিংদী জেলা হাসপাতালের চিকিৎসক ডা. তাসরিফা আমরিন হক অন্তরা জানান, দুপুরে সজিব মিয়া নামে ওই রোগী হাসপাতালের জরুরি বিভাগে এলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের পক্ষ থেকে গুলির কথা উল্লেখ করা হলেও সেটি আমরা নিশ্চিত নই। আঘাতের কারণ নির্ণয় এবং উন্নতি চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আল-আমিন বলেন, আমরা হামলার খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ২০১৫ সালের ০১ এপ্রিল সন্ত্রাসিদের গুলিতে নিহত হন শিবপুরের পুটিয়া ইউনিয়নের তৎকালীন ইউপি সদস্য আরিফ হোসেন পাঠান। তার ছোট ভাই রোমান পাঠান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় টিটু, মাসুদ এবং পলাশসহ অন্যান্যদের অভিযুক্ত করে মামলা করা হয়। এ মামলায় অন্যতম সাক্ষী করা হয় গুলিতে আহত সজিব মিয়াকে।

সেই মামলার গত ১১ অক্টোবর আদালতে ছিল চূড়ান্ত সাক্ষ্য গ্রহণ। আসামি পক্ষ সজিবকে সাক্ষী না দেওয়ার জন্য হুমকি দিয়ে আসছিল। সজিব তাদের হুমকি উপেক্ষা করে আদালতে সাক্ষী দিয়েছিলেন আর হুমকির বিষয়টিতে মাধবদী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।