ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

শীতলক্ষ্যায় নৌকাডুবিতে নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
শীতলক্ষ্যায় নৌকাডুবিতে নিহত ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবির ঘটনায় তিন জনের মরাদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। শুক্রবার (১৪ অক্টোবর) রাতে শীতলক্ষ্যা নদীর নারায়ণগঞ্জের নবীগঞ্জ ঘাটে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাওন, জীম ও রিফাত। এদের বয়স (১৭-১৮)-এর মধ্যে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক ফখরুদ্দিন আহমেদ জানান, নৌকাডুবির ঘটনায় শাওন, জিম ও রিফাত নামে তিনজনের মরাদেহ উদ্ধার করা হয়েছে। এদের বয়স ১৭ থেকে ১৮। তাদের বাড়ি খানপুর, ডনচেম্বার এলাকায়।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, নৌকাটিতে নবীগঞ্জ মেলায় ঘুরে ফিরছিলেন নিহতরাসহ তাদের বন্ধুরা। এসময় একটি বড় জাহাজ পাশ দিয়ে গেলে জাহাজের ঢেউয়ে দুটো নৌকার ধাক্কা লাগে। এতে নৌকাটি ডুবে যায়। এখন পর্যন্ত আর কেউ নিখোঁজ আছে বলে কেউ জানায়নি।

এ ঘটনায় একই নৌকায় থাকা তামিমের বাবা সবুজ জানান, উনার ছেলের নাম রেদোয়ান হোসেন তামিম। সে নারায়ণগঞ্জ বার একাডেমীর দশম শ্রেণীর ছাত্র। নিহত তিনজনও নারায়ণগঞ্জ বার একাডেমীর ছাত্র। নবীগঞ্জ মেলা ঘুরা শেষে নৌকায় ফিরছিল। একটা জাহাজের ঢেউয়ের কারণে ডুবে গেছে নৌকাটি।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এমআরপি/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।