ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজধানীতে পৃথক স্থানে ছাত্রসহ ২ জনের আত্মহত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
রাজধানীতে পৃথক স্থানে ছাত্রসহ ২ জনের আত্মহত্যা! প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কদমতলী থেকে সাজ্জাদ হোসেন (২৪) ও যাত্রাবাড়ী থেকে নিপেন সাহা নিপু (৫৫) নামে দু’জনে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে তারা আত্মহত্যা করেছেন।

সোমবার (১৭ অক্টোবর) সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।

পরে সেগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, সকাল সোয়া ৭ টার দিকে কদমতলীর পূর্ব জুরাইন গ্যাস পাইপ রোডের ১৮৭৫/১ নম্বর বাড়ি থেকে সাজ্জাদের মরদেহ উদ্ধার করা হয়। এক তরুণীর সঙ্গে দীর্ঘ এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল সাজ্জাদের। সম্প্রতি সে সম্পর্কের বিচ্ছেদ ঘটে। এ কারণে গতরাত ৩টার দিকে বাসায় ফ্যানের সঙ্গে রশি পেচিয়ে গলায় ফাঁস দেন তিনি।

সাজ্জাদের বড় বোন আফরোজা আক্তার জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার এনায়েতনগর গ্রামে। বাবার নাম আবুল হোসেন। তেজগাঁও কলেজের সাইকোলোজি ডিপার্টমেন্ট থেকে অনার্স পাশ করেছেন সাজ্জাদ। মাস্টার্সে ভর্তি প্রক্রিয়াধীন ছিল। প্রেমে ব্যর্থ হয়েই সাজ্জাদ আত্মহত্যা করেছেন বলে দাবি তার।

এদিকে, যাত্রাবাড়ীর সায়েদাবাদ কেরানী গলির ২৮/৩ নম্বর বাড়ির ৩য় তলা থেকে সকাল সাড়ে ৭টায় নিপেন সাহার মরদেহ উদ্ধার করে পুলিশ।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আ. রহিম জানান, পূর্বে একটি কোম্পানিতে চাকরি করলেও বর্তমানে বেকার ছিলেন নিপেন। স্ত্রী পলি সাহা ও দেড় বছরের একমাত্র ছেলেকে নিয়ে সায়দাবাদের ওই বাসায় ভাড়া থাকতেন নিপেন। তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। এছাড়া চাকরি না থাকায় সংসার চালাতেও হিমশিম খাচ্ছিলেন। এ হতাশা থেকে তিনি ভোরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

নিপেনের ভগ্নিপতি উজ্জ্বল দাস জানান, তার বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলা সাহা দৌলতপুর গ্রামে। বাবার নাম নেপাল চন্দ্র সাহা।

উভয় থানা সূত্রে জানা যায়, মৃত্যুর ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।