ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গলায় ছুরি ঠেকিয়ে ছিনতাই, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
গলায় ছুরি ঠেকিয়ে ছিনতাই, আটক ৩

রাজশাহী: রাজশাহী চারঘাট উপজেলায় গলায় ছুরি ঠেকিয়ে ছিনতাইয়ের ঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। রোববার (১৬ অক্টোবর) দিনগত রাত ১১টার দিকে চারঘাটে মোক্তারপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের হাতেনাতে আটক করা হয়।

সোমবার (১৭ অক্টোবর) দুপুরে র‍্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

আটকরা হলেন- রাজশাহীর চারঘাট উপজেলার মোক্তারপুরের আনধারীপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে রুবায়েত রাজ্জাক (২০), মোক্তারপুরের মণ্ডলপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে মির্জা হাসান (১৮) ও একই এলাকার মৃত তাহাবার হোসেনের ছেলে সোহেল রানা (৩৫)।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার দুপুরে রাজশাহী ক্যাডেট কলেজ সংলগ্ন নিরিবিলি পার্কে ভুক্তভোগী রাব্বি হাসান (১৯) তার ভাগ্নি ও বান্ধবীকে নিয়ে ঘুরতে যান। এ সময় ছিনতাইকারীরা গলায় ধারালো ছুরি ঠেকিয়ে তার মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেন। ছিনতাইকারীরা সন্ধ্যায় রাব্বির চাচাতো ভাই সোহাগ আলীকে (১৯) ফোন করে ৩ হাজার টাকার বিনিময়ে মোবাইল ফেরত দেবে বলে জানায়। ছিনতাইকারীরা তাদের মোক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যেতে বলে। রাব্বি মোবাইল ফোন ফেরত আনতে যাওয়ার সময় গোবিন্দপুর বাজারে র‍্যাবের গাড়ি দেখতে পেয়ে তাদের কাছে অভিযোগ করেন। পরে র‍্যাবের টহল দল বিদ্যালয়ের মাঠ থেকে তিনজনকে আটক করে।  

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। এ ব্যাপারে চারঘাট থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘন্টা, অক্টোবর ১৭, ২০২২ 
এসএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।