ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ দুজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ দুজনের মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরের পল্লবীতে যাত্রীবাহি ‘স্বাধীন পরিবহনের’ একটি বাসের ধাক্কায় বাপ্পি (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন।  

অন্যদিকে মহাখালীর আরজত পাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় আনসার সদস্য সাদাওয়ার হোসেনের (৩২) মৃত্যু হয়েছে।

 

মঙ্গলবার (১৮ অক্টোবর) ভোরের দিকে মিরপুর পল্লবী ইন্ডোর স্টেডিয়ামের পাশের সড়কে বাপ্পিকে ধাক্কা দেয় বাস। তাকে শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহতের বাবার নাম মৃত সুলতান মিয়া। পল্লবীর মুসলিম বিহারী ক্যাম্পে তারা থাকতো।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, ইন্ডোর স্টেডিয়ামের পাশে রাস্তায় স্বাধীন পরিবহন নামে একটি বাসের ধাক্বায় প্রথমে বাপ্পি আহত হয়। পরে শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে মৃত্যু হয়। ঘটনার সময় বাপ্পি রাস্তা পারাপার হচ্ছিল।

তিনি আরও জানান, বাসটি জব্দের পাশাপাশি চালককে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান মঙ্গলবার বিকেলে জানান, সোমবার (১৭ অক্টোবর) দিনগত রাতে মহাখালী আর্যতপাড়া এলাকায় একটি ট্রাকের ধাক্কায় ওই আনসার সদস্যের মৃত্যু হয়। তিনি সাধারণ আনসার হিসেবে কর্মরত ছিলেন। ঘাতক ট্রাকটি জব্দ করার চেষ্টা করা হচ্ছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।