ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে অজগরসহ যুবক গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
গাজীপুরে অজগরসহ যুবক গ্রেফতার 

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন জয়দেবপুর রেলওয়ে জংশন এলাকা থেকে দুইটি অজগরসহ মোহন মিয়া (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন হেডকোয়ার্টার্সে কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার (ডিসি-মিডিয়া) মো. আলমগীর হোসেন।

 

গ্রেফতার মোহন গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানার খোরাইদ সাপুড়ে পাড়া এলাকার বালা মিয়ার ছেলে।  

উপ-কমিশনার জানান, সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদের নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় জয়দেবপুর রেলওয়ে জংশন এলাকা থেকে কাঠের বাক্সে ভর্তি একটি অজগরসহ মোহনকে গ্রেফতার করা হয়। পরে মোহনের দেওয়া তথ্যের ভিত্তিতে পূবাইল থানার খোরাইদ সাপুড়ে পাড়া এলাকা তার বাড়ি থেকে ১২ ফুট লম্বা আরেকটি অজগর উদ্ধার করা হয়েছে।  

তিনি আরো জানান, অজগর দুটি চট্টগ্রাম থেকে ভারতে পাচারের উদ্দেশ্যে গাজীপুরে আনা হয়েছিল।  

এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।  

সংবাদ সম্মেলনে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদ, সহকারী কমিশনার রিপন কুমার সরকার, সহকারী কমিশনার (মিডিয়া) চৌধুরী মো. তানভীর ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।