ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নানা আয়োজনে গোপালগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
নানা আয়োজনে গোপালগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

গোপালগঞ্জ: গোপালগঞ্জে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে টুঙ্গিপাড়া পৌরসভার আয়োজনে শেখ রাসেল শিশু পার্কে উদযাপন হয় জন্মদিন।

এ সময় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল-মামুন, পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, সিনিয়র সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। পরে কেক কাটা ও একটি শোভাযাত্রা বের করা হয়।

অন্যদিকে, মঙ্গলবার সকাল ৯টার দিকে গোপালগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে শহরের শেখ রাসেল শিশু পার্কে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শহরের বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় জেলা প্রশাসক (ডিসি) শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান মুন্সি আতিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেনসহ জেলার বিভিন্ন দপ্তর প্রধানরা ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলার অন্যান্য উপজেলায়ও শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে অনুরূপ কর্মসূচি উদযাপন হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।