ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাদখোলা বাসে পদ্মাসেতু ভ্রমণের সুযোগ পেল পথশিশুরা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
ছাদখোলা বাসে পদ্মাসেতু ভ্রমণের সুযোগ পেল পথশিশুরা

ঢাকা: বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) ছাদখোলা বাসে করে ৪০ জন পথশিশু মঙ্গলবার (১৮ অক্টোবর) স্বপ্নের পদ্মাসেতু ভ্রমণ করে। শেখ রাসেল দিবস উপলক্ষ্যে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এ ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করে।

মঙ্গলবার(১৮ অক্টোবর) সকালে মতিঝিলের বিআরটিসির বাস ডিপোতে প্রধান অতিথি সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব নীলিমা আখতার এ ভ্রমণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।  

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে শেখ রাসেল দিবস উপলক্ষ্যে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরীর নেতৃত্বে বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এ বিভাগে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।  

উল্লেখ্য, সুবিধাবঞ্চিত ৪০জন শিশুকে নিয়ে সকাল ১০টায় মতিঝিলের বিআরটিসির বাস ডিপো থেকে ভ্রমণ কর্মসূচি শুরু হয়। পদ্মাসেতুর জাজিরা প্রান্ত হয়ে শিশুরা পরবর্তীতে জাতীয় সংসদ ভবন এলাকা পরিভ্রমণ করে। ভ্রমণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এবং বিআরটিসির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৬ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এনবি/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।