ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

গণসংহতির লালমনিরহাট জেলা আহ্বায়কের প্রয়াণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
গণসংহতির লালমনিরহাট জেলা আহ্বায়কের প্রয়াণ

ঢাকা: গণসংহতি আন্দোলন লালমনিরহাট জেলা শাখার আহ্বায়ক মো. আবু তালেব আজাদ (লিমটন আজাদ) সোমবার (১৭ অক্টোবর) ভোরে লালমনিরহাট সদর হাসপাতালে হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেছেন।

লিমটন আজাদের মৃত্যুতে গণসংহতি আন্দোলন কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি এবং নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান রুবেল শোক প্রকাশ করেন এবং তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

লিমটন আজাদ লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ডিগ্রি কলেজে ইংরেজি বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। শ্রেণিকক্ষ এবং এর বাইরে শিক্ষার্থীদের সঙ্গে ছিল তাঁর গভীর ও মানবিক সম্পর্ক। শিক্ষা বাহির্ভূত নানা ধরনের কার্যক্রমে তিনি ছিলেন সমান মাত্রায় সক্রিয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রীসহ এক কন্যা ও এক পুত্র রেখে গেছেন।

২০১৭ সাল থেকে লিমটন আজাদ গণসংহতি আন্দোলনে লালমনিরহাট জেলায় কাজ শুরু করেছিলেন। সে সময় থেকে তিনি লালমনিরহাটে গণতান্ত্রিক এবং প্রগতিশীল সকল আন্দোলনে নিজেকে সংযুক্ত রেখেছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
পিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।