ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইসলামী আন্দোলনের সঙ্গে এনডিপির মতবিনিময়

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
ইসলামী আন্দোলনের সঙ্গে এনডিপির মতবিনিময়

ঢাকা: ইসলামী আন্দোলনের সঙ্গে মতবিনিময় সভা করেছে এনডিপি।  

মঙ্গলবার (১৮ অক্টোবর) বাদ মাগরিব পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দলের সঙ্গে এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজার নেতৃত্বে প্রতিনিধি দল এ মতবিনিময় সভায় মিলিত হয়।

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের আমিরের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আলী আশরাফ আকনসহ অন্যান্য নেতারা। এসময় এনডিপির মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, প্রেসিডিয়াম সদস্য ফরিদ উদ্দিন ভূইয়া, গাজী মো. তাওহিদসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে বিভিন্ন বিষয় গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। এছাড়াও খুব শিগগিরই ইসলামী আন্দোলন ও এনডিপি আনুষ্ঠানিকভাবে একটি মতবিনিময় সভায় মিলিত হবে।

উভয় দলের নেতারা বর্তমানে বাজারের উর্ধ্বগতি ও সর্বক্ষেত্রে দুর্নীতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, দেশপ্রেমিক রাজনৈতিক নেতারা ঐক্যবদ্ধ ভাবে মাঠে না নামলে দুঃশাসন এর বিরুদ্ধে বিজয়ী হওয়া সম্ভব নয়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এমএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।