ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহাসড়কের পাশে মিললো হত্যা মামলার আসামির গলাকাটা মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
মহাসড়কের পাশে মিললো হত্যা মামলার আসামির গলাকাটা মরদেহ  ফরিদুল ইসলাম আকন্দ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থেকে ফরিদুল ইসলাম আকন্দ নামে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১৯ অক্টোবর) সকালে সলঙ্গা থানার পাটধারী এলাকার হাটিকুমরুল-নগরবাড়ী মহাসড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

ফরিদুল ইসলাম আকন্দ সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের খোকা আকন্দের ছেলে এবং ওই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি একই ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আফতাব হত্যা মামলার ১ নম্বর পলাতক আসামি।  

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, আজ সকালে মহাসড়কের পাশে ফরিদুল ইসলাম আকন্দের গলাকাটা মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় ওই ব্যক্তিকে হত্যা করে রাস্তার পাশে মরদেহ ফেলে যায় হত্যাকারীরা।

ওসি আরও বলেন, নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বর আফতাব ও বর্তমান মেম্বর ফরিদুল ইসলাম আকন্দের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছিল। এ বিরোধের জেরে পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষে সাবেক ইউপি সদস্য আফতাফ এবং ফরিদুল গ্রুপের রুহুল আমিন নিহত হয়। এ দুটি হত্যার ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়। আফতাব হত্যা মামলার প্রধান আসামি ছিলেন ফরিদুল ইমলাম। হত্যা মামলার আসামি হওয়ায় দীর্ঘদিন পলাতক ছিলেন ফরিদুল।

মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।