ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘নগদকর্মী’ হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
টেকনাফে ‘নগদকর্মী’ হত্যা মামলার আসামি গ্রেফতার

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের নয়াপাড়ায় নগদকর্মী আবদুর রহমান (৩২) হত্যা মামলার এজহারভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।  

বুধবার (১৯ অক্টোবর) ভোরে টেকনাফের নয়াপাড়া এলাকা থেকে এ আসামিকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার আসামি শওকত আলম (৩৮) টেকনাফের সাবরাং ইউনিয়নের নয়াপড়ার মৃত আলী আকবরের ছেলে এবং হত্যা মামলার এজাহারভুক্ত সাত নম্বর আসামি।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব ১৫-এর সিনিয়র সহকারি পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, সোমবার সকালে টেকনাফের নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন বাজারের পাশে মাটিতে পড়ে থাকা আবদুর রহমানের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আবদুর রহমান টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া পুরানপাড়ার বাসিন্দা মৃত মোহাম্মদ ইয়াসিনের ছেলে এবং নগদের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।  

তিনি জানান, এ ঘটনায় মঙ্গলবার নিহতের ভাই আবদুস শুক্কুর (২৮) বাদী হয়ে টেকনাফ থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর র‍্যাব গোয়েন্দো নজরদারি ও তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার আসামী শওকত আলমকে গ্রেফতার করে। তাকে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়:  ১৪২৮ ঘন্টা, অক্টোবর ১৯,২০২২
এসবি/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।