ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
গাজীপুরে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

ঢাকা: গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় ৪ জনের মৃত্যু হলো।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিরাজুল ইসলাম টুটুল (২৫)। এর আগে এ ঘটনায় দগ্ধ হয়ে মারা যান আতিকুল ইসলাম মিঠু, পারভেজ ও আল আমিন।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন টুটুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, টুটুলের শরীরে ৪০ শতাংশ দগ্ধ হয়েছিল। তার শ্বাসনালিও পুড়ে গিয়েছিল। এই ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আনোয়ারুল ইসলাম (২৭) নামে একজন এখনও চিকিৎসাধীন রয়েছেন।

টুটুলের বোনের স্বামী মাহবুবুর রহমান তানিম জানান, স্ত্রী আলফাকে নিয়ে মাওনা এলাকায় থাকতেন টুটুল। স্থানীয় আমান টেক্সটাইলের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ছিলেন তিনি। তার বাড়ি ময়মনসিংহ সদর উপজেলায়। বাবার নাম মৃত সাইদুল ইসলাম।  

গত ১৩ অক্টোবর গাজীপুরের গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে থাকা কয়েকটি সিলিন্ডারে গ্যাস নেওয়ার সময় বিস্ফোরণ হয়। এতে ৫ জন দগ্ধ হন। পরে তাদের বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আল আমিন গাছা এলাকার ফাহিম বয়লার নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিংয়ের কাজ করেন। ডিজেল চালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ি এলাকার হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে যান। সেখানে আনুমানিক কয়েকটি সিলিন্ডারে গ্যাস নেওয়ার কথা ছিল। গ্যাস নেওয়ার শুরুতেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।